আর্জেন্টিনা বনাম মেক্সিকোঃ কখন ও কিভাবে লাইভ দেখবেন?

২০২২ ফিফা বিশ্বকাপের পরবর্তী রাউন্ডে খেলার আশা বাচিয়ে রাখতে আর্জেন্টিনা শনিবার বাংলাদেশ সময় রাত ১:০০ টায় মেক্সিকোর বিপক্ষে মাঠে নামছে। আলবিসেলেস্তে সৌদি আরবের মত নীচের র‌্যাঙ্কের কাছে হেরে তৃতীয় বিশ্বকাপ শিরোপার জন্য তাদের অনুসন্ধান শুরু করলেও, তাদের মধ্য আমেরিকার প্রতিপক্ষরা মঙ্গলবার পোল্যান্ডের সাথে ড্র করে বেঁচে যায়। আর্জেন্টিনা বনাম মেক্সিকো (Argentina vs Mexico) ম্যাচ কোথায়, কিভাবে লাইভ দেখবেন তা নিয়ে আমাদের আজকের আলোচনা।

আর্জেন্টিনা বনাম মেক্সিকোঃ কখন?

আর্জেন্টিনার পরবর্তী ম্যাচ (Argentina Next Match) অর্থাৎ, আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ বাংলাদেশ সময় শনিবার দিবাগত রাত ১:০০ টায় কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ কিভাবে দেখন?

বাংলাদেশের টিভি চ্যানেল গাজী টিভি, টি স্পোর্টসবিটিভি (বাংলাদেশ টেলিভিশন) এর পর্দায় আপনার টিভিতে আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ দেখতে পাবেন। অনলাইনে বাংলাদেশের বিভিন্ন BDIX FTP Server প্রোভাইডারদের সার্ভিস ব্যবহার করে ফ্রিতে বাংলাদেশ থেকে বিশ্বকাপ খেলা দেখতে পাবেন। এছাড়া কোন অ্যাপ ছাড়া সরসারি আপনার ব্রাউজারে tv.bdix.app টাইপ করে বিশ্বকাপের সকল ম্যাচ উপভোগ ফ্রি করতে পারেন। এছাড়াও Toffee Live থেকেও বাংলালিংকের গ্রাহকেরা বিজ্ঞাপন ছাড়া ফিফা বিশ্বকাপ ২০২২ লাইভ দেখতে পাবেন।

আপনি বাংলাদেশে কিভাবে বিশ্বকাপ ফুটবল খেলা দেখবেন আর্টিকেলটি থেকে বাংলাদেশে লাইভ বিশ্বকাপ খেলা দেখায় উপায় সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

আর্জেন্টিনা বনাম মেক্সিকোঃ কার জেতার সম্ভাবনা বেশি?

শেষবার আর্জেন্টিনা তাদের প্রথম বিশ্বকাপ ম্যাচে পরাজিত হয়েছিল ১৯৯০ সালে, যখন ম্যারাডোনা শেষ পর্যন্ত তার দলকে ফাইনালে নিয়ে গিয়েছিলেন। একটি ফুটবল-পাগল জাতি এবং একটি ক্রান্তিকালীন মেক্সিকো দল উভয়েই প্রত্যাশার মুখোমুখি।

তবে শেষ পর্যন্ত লিওনিয়েল মেসির নেতৃত্বাধীন আলবিসেলেস্তে এই আর্জেন্টিনা বনাম মেক্সিকো (Argentina vs Mexico)  ম্যাচে  ২০২২ কাতার বিশ্বকাপের গুরুত্বপূর্ণ প্রথম জয় অর্জন করতে পারে। আর্জেন্টিনার দিকে জয়ের পাল্লা ভারী থাকলেও সেটা খুব একটা সহজ কাজ হবে না।