জাতীয় ক্রীড়া পরিষদ  প্রশিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রিয়া মন্ত্রণালয়ের অধিনে জাতীয় ক্রীড়া পরিষদ  প্রশিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।

সারাংশ
পদের নামঃ প্রশিক্ষক ( ফুটবল- ২টি, বাস্কেটবল-১টি, সাঁতার-২টি, ক্রিকেট-১টি, এ্যাথলেটিক্স-২টি, হকি-১টি ও আরচ্যারি-১টি )।
পদের সংখ্যাঃ ১০ জন।
প্রতিষ্ঠানঃ জাতীয় ক্রীড়া পরিষদ ।
চাকরির ধরনঃ স্থায়ী, গ্রেড/বেতনস্কেলঃ ১০ ম গ্রেড/  ১৬০০০ – ৩৮৬৪০ টাকা ।
কর্মস্থলঃ ঢাকা ।
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখঃ ০৩  ফেব্রুয়ারী ২০২২ খ্রিঃ, সকালঃ১০.০০ ঘটিকা।
আবেদনের শেষ তারিখঃ ২৪  ফেব্রুয়ারী ২০২১ খ্রিঃ; বিকাল; রাতঃ০৫.০০ ঘটিকা।
আবেদন ফিঃ ১১২/- টাকা

 

জাতীয় ক্রীড়া পরিষদ  প্রশিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির বিবরণঃ

যুব ও ক্রিয়া মন্ত্রণালয়ের অধিনে  নিম্নবর্ণিত স্থায়ী পদে সরাসরি নিয়োগের জন্য পদের পার্শ্বে বর্ণিত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে  দরখাস্ত আহবান করা যাচ্ছে।

শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বয়স সংক্রান্ত শর্তাবলীঃ

শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতাঃ  খেলাধুলার প্রশিক্ষণে ডিপ্লোমা থাকতে হবে।

বয়সঃ ১৮ – ৩০ বছর

আবেদনের শর্ত নিয়মাবলীঃ

প্রশিক্ষক পদে চাকরির আবেদনের ক্ষেত্রে নিম্নলিখিত শর্ত ও নিয়মাবলী প্রযোজ্য হবে –

আবেদনের শর্তাবলীঃ

  • আবেদনকারীকে যথাযথভাবে সঠিক তথ্যসহ সরকারি চাকরির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। জাতীয় ক্রীড়া পরিষদের ওয়েবসাইটে ( www.nsc.gov.bd ) উক্ত আবেদন ফরম পাওয়া যাবে। আবেদনকারীকে সচিব, জাতীয় ক্রীড়া পরিষদ, ৬২/৩, পুরানা পল্টন, ঢাকা-১০০০ ঠিকানাযুক্ত খামে (খামে পদের নাম ও জেলা উল্লেখসহ) ২৪.০২.২০২২ খ্রিঃ তারিখের মধ্যে সরাসরি অথবা ডাকযোগে অফিস চলাকালীন নির্ধারিত সময়ে পৌঁছাতে হবে।
  • বিলম্বে প্রাপ্ত আবেদন পত্র বাতিল বলে গণ্য হবে।নিয়োগ সংক্রান্ত সকল হালনাগাদ তথ্য, ফলাফল, পরীক্ষা সংক্রান্ত কার্যক্রম ক্রীড়া পরিষদের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। জাতীয় ক্রীড়া পরিষদের স্মারক নং যথাক্রমে ৩৪.০৩.০০০০.০০৩.০৮.০৬৩,১২-২১২০; তারিখঃ ৩১.০৮.২০১৫ খ্রিঃ ও ৩৪,০৩,০০০০,০০৩,০৮,০৬৩.১২; তারিখঃ ১২.০৩.২০২০ খ্রিঃ মোতাবেক যে সকল প্রার্থীগণ পূর্বে বর্ণিত পদের জন্য আবেদনপত্র জমা প্রদান করেছেন।
  • তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। (৫) প্রত্যেক পদে আবেদনকারীকে পরীক্ষার ফি বাবদ যে কোন তফসিলী ব্যাংক হতে ইস্যুকৃত ১০০/-(একশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার জাতীয় ক্রীড়া পরিষদ এর অনুকুলে আবেদনপত্রের সাথে জমা দিতে হবে। আবেদনপত্রের সাথে সম্প্রতি তোলা ৩ কপি (৫x৫ সেঃমি) সাইজের সত্যায়িত রঙিন ছবি সংযুক্ত করতে হবে।
  • আবেদনপত্রের সাথে কোন সনদ/সনদের ছায়াকপি সংযুক্ত করার প্রয়োজন নেই কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত সময়ে সনদ/সনদের মূল কপি উপস্থাপন করতে হবে। নিয়োগের ক্ষেত্রে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী প্রচলিত সকল কোটা পদ্ধতি অনুসরণ করা হবে। সরকারি ও আধা-সরকারি সংস্থায় চাকরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং খ্রিঃ তারিখের অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে।
  • ৪- ০২- ২০২২ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স ১৮ হতে ৩০ বৎসর এবং মুক্তিযোদ্ধা (মুক্তিযোদ্ধার সন্তান/মুক্তিযোদ্ধার সন্তানের সন্তান) ও শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে আবেদনের বয়সসীমা হবে ১৮ হতে ৩২ বৎসর। উল্লেখ্য মুক্তিযোদ্ধা/শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে উপযুক্ত সনদপত্র নির্ধারিত সময়ে কর্তৃপক্ষের নিকট উপস্থাপন করতে হবে।
  • বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।
  • ২৪.০২.২০২২ খ্রিঃ ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ/বিলম্বে প্রাপ্ত দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে।
  • জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী সংশোধন/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

নিয়োগ সম্পর্কে বিস্তারিত দেখুন অ্যাপে…………

সরকারি চাকরি অফিসিয়াল অ্যাপ

আরও দেখুন