ইউএস-বাংলা এয়ারলাইন্স এ এক্সিকিউটিভ/সিনিয়র নির্বাহী পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইউএস-বাংলা এয়ারলাইন্স তাদের প্রতিষ্ঠানে ০৪ টি শূন্যপদে এক্সিকিউটিভ/সিনিয়র নির্বাহী-মানবসম্পদ নিয়োগের জন্য ১৭ নভেম্বর ২০২২ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

প্রার্থীকে যেসব কাজের দায়িত্ব পালন করতে হবে –

নিয়োগ এবং বাছাই প্রক্রিয়া সম্পাদন করা যার মধ্যে রয়েছে চাকরির বিজ্ঞাপন, সিভি স্ক্রীনিং, কাজের সাক্ষাত্কারের সময়সূচী, প্রয়োজন অনুসারে প্রার্থীদের সাথে যোগাযোগ করা, প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রক্রিয়া, শারীরিক সাক্ষাত্কার এবং কর্মচারী অনবোর্ডিং প্রক্রিয়া পরিচালনা করা। প্রতিভা অর্জন এবং ধরে রাখার প্রক্রিয়া পরিচালনা করে ওপেনিংয়ের জন্য প্রয়োজনীয় দক্ষতা এবং দক্ষতা বোঝার জন্য বিভাগীয় প্রধানের সাথে সহযোগিতা করা। প্রার্থীর চাকরি নিশ্চিত করার আগে ব্যাকগ্রাউন্ড চেক, রেফারেন্স চেক এবং পরিচয় যাচাই করা। প্রতিদিনের এইচআর অপারেশনের পাশাপাশি পর্যায়ক্রমিক এবং বিশেষ অ্যাসাইনমেন্টগুলি সম্পাদন করা।

কর্মচারী ব্যক্তিগত ফাইল বজায় রাখা এবং আপডেট করা। বেতন কার্যক্রম পরিচালনা, বৃদ্ধি প্রক্রিয়া, দক্ষতা পর্যালোচনা, প্রণোদনা, বোনাস, নিশ্চিতকরণ, পদোন্নতি এবং সম্পূর্ণ ও চূড়ান্ত নিষ্পত্তি (F&FS)। দৈনিক উপস্থিতি প্রতিবেদন প্রস্তুত ও বজায় রাখা, কর্মচারীদের ছুটির ডাটাবেস আপডেট করা। শ্রম আইন এবং শিল্পের মান এবং অনুশীলনের আলোকে বিভিন্ন এইচআর এবং কর্পোরেট নীতি এবং পদ্ধতিগুলি বিকাশ এবং বজায় রাখা। প্রতিষ্ঠানের প্রয়োজন অনুযায়ী কাজের বিবরণ পর্যালোচনা, সংশোধন বা বিকাশ করা। কেআরএ এবং কেপিআই নির্ধারণ এবং পর্যবেক্ষণের মাধ্যমে পারফরম্যান্স ম্যানেজমেন্ট সিস্টেম (পিএমএস) পরিচালনা করা, পৃথক কর্মক্ষমতা বিশ্লেষণ করা, ঘাটতি সংশোধন করা এবং কর্মীদের দক্ষতা উন্নত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগের পদগুলোঃ এক্সিকিউটিভ/সিনিয়র নির্বাহী-মানবসম্পদ (০৪টি)

ইউএস-বাংলা এয়ারলাইন্স এ এক্সিকিউটিভ/সিনিয়র নির্বাহী পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত বিবরণ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা, আবেদন পদ্ধতি সরকারি চাকরি অফিসিয়াল অ্যাপে দেয়া হয়েছে। অনুগ্রহ করে সরকারি চাকরি (Govt Jobs) অফিসিয়াল অ্যাপটি Google Play থেকে ডাউনলোড করুন।

Download Sorkari Chakri App

সরকারি চাকরির নিয়মিত আপডেট পেতে অফিসিয়াল অ্যাপ ও ওয়েবসাইটের পাশাপাশি আমাদের Facebook Page, Facebook Group, LinkedIn এ নিয়মিত চোখ রাখুন।